নতুন ব্রিজে হঠাৎ আগুনে পুড়ল হানিফ পরিবহনের বাস

চট্টগ্রাম নগররে শাহ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় যাত্রী নেয়ার সময় হঠাৎ করে আগুন ধরে হানিফ পরিবহনের একটি (চট্টমেট্রো ব ১৯০১৬১) বাস পুড়ে গেছে।

- Advertisement -

গতকাল বৃহস্পতিবার রাত ১০টা ১০ মিনিটের দিকে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও ঘটনার পরপর আতঙ্কে আশপাশের প্রায় দুই কিলোমিটার পথজুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি কক্সবাজার যাওয়ার উদ্দ্যেশে শাহ আমানত সেতুর বশিরুজ্জামান চত্ত্বরের বাস্তহারা রাস্তার মুখে দাঁড়ানো ছিল। এসময় কয়েকজন যাত্রী বাসটিতে উঠেন।

হঠাৎ করে বাসটিতে আগুন ধরে গেলে যাত্রী, চালক ও সহকারী দ্রুত নেমে পড়েন। মুহূর্তের মধ্যে পুরো বাসে আগুন ছড়িয়ে পড়ে। প্রায় ২০ মিনিট ধরে আগুনে গাড়িটি ভস্মিভুত হয়।

- Advertisement -islamibank

খবর পেয়ে রাত সাড়ে দশটার দিকে ফায়ার সার্ভিসের একটি গাড়ি এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। বাস চালকের বরাত দিয়ে ফায়ার সার্ভিস জানিয়েছে শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM