ভারতীয় সেনাবাহিনীর হেলিকপ্টার বিধ্বস্ত, দুই পাইলট নিহত

ভারতের প্রদেশের পশ্চিম কামেং জেলার মান্দালাতে দেশটির সেনাবাহিনীর একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এতে দুই পাইলট নিহত হয়েছে। বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে এনডিটিভি অনলাইন।

- Advertisement -

সেনাবাহিনী জানিয়েছে, হেলিকপ্টারটি সকাল ৯ টায় জেলার সাঙ্গে গ্রাম থেকে যাত্রা করেছিল এবং আসামের সোনিতপুর জেলার মিসামারির দিকে যাচ্ছিল।

- Advertisement -google news follower

স্থানীয় সময় সকাল ৯টা ১৫ মিনিটে কন্ট্রোল টাওয়ারের সঙ্গে এর যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। হেলিকপ্টারে থাকা পাইলট দুজনের মধ্যে এক জন লেফটেনেন্ট কর্নেল এবং অপরজন মেজর পদমর্যাদার।

ভারতীয় সেনাবাহিনীর পাঁচটি অনুসন্ধান দল, সশস্ত্র সীমা বাল এবং ইন্দো-তিব্বত বর্ডার পুলিশ (আইটিবিপি) দ্রুত হেলিকপ্টারটির সন্ধান শুরু করে।

- Advertisement -islamibank

পরে হেলিকপ্টারটির ধ্বংসাবশেষ মান্দালার পূর্ব বাংলাজাপ গ্রামের কাছে পাওয়া যায়। দুর্ঘটনার কারণ খুঁজে বের করার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছে সেনাবাহিনী।

বিশেষ তদন্ত দলের পুলিশ সুপার রোহিত রাজবির সিং বলেন, ‘দিরাংয়ের বঙ্গজালেপের গ্রামবাসীরা দুপুর সাড়ে ১২টার দিকে হেলিকপ্টারটি খুঁজে পান। এটি এখনও জ্বলছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM