লিভারপুলকে বিদায় করে কোয়ার্টারে রিয়াল

সান্তিয়াগো বার্নাব্যুতে অলৌকিক কিছু করতে পারেনি লিভারপুল। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগে অ্যানফিল্ডে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৫-২ গোলে উড়ে গিয়েছিল লিভারপুল। আর দ্বিতীয় লেগে ১-০ গোলের জয় পেয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। ফলে ৬-২ গোলের অগ্রগামিতায় প্রত্যাশিতভাবে কোয়ার্টার ফাইনালের টিকিট কেটেছে কার্লো আনচেলত্তির দল।

- Advertisement -

গোলের জন্য মোট ১৭টি শট নেয় রিয়াল। এর মধ্যে ৮টি ছিল লক্ষ্যে। মৌসুমের শুরু থেকেই উত্থান-পতনের মধ্য দিয়ে যাওয়া লিভারপুলের ৯ শটের ৫টি ছিল গোল বরাবর।

- Advertisement -google news follower

৭৮ মিনিটে হয় ম্যাচের একমাত্র গোলটি। মাঝমাঠ থেকে কামাভিঙ্গার বাড়ানো ভিনিসিয়ুসের পা ধরে বল পান বেনজেমা। অনায়াসেই বাকি কাজটুকু সারেন ফরাসি ফরোয়ার্ড।

এই গোলে মাইলফলক ছোঁয়ার রাতটা জয় দিয়ে রাঙালো রিয়াল। চ্যাম্পিয়ন্স লিগ ইতিহাসের সফলতম ক্লাবটির এটি ছিল ৩০০তম ম্যাচ। বেনজেমার রেকর্ডও হয়েছে সমৃদ্ধ। লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগে সর্বোচ্চ ৭টি গোল করেছেন ফরাসি তারকা।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM