দেশসেরা কর্মচারী সীতাকুণ্ডের শরিফুল ইসলাম

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সীতাকুণ্ড উপজেলা শিক্ষা অফিসের কর্মচারী মো. শরিফুল ইসলাম পাটোয়ারী দেশসেরা কর্মচারী নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ও প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপির হাত থেকে তিনি প্রাথমিক শিক্ষা পদকটি গ্রহণ করেন।

- Advertisement -google news follower

উপজেলা পর্যায় থেকে শুরু করে বিভিন্ন ধাপের প্রতিযোগিতায় মেধাবী প্রতিযোগীদের সাথে প্রতিযোগিতায় অংশ নিয়ে তিনি দেশসেরা হওয়ার অনন্য গৌরব অর্জন করেন।

পেশাগত জীবনে অত্যন্ত দক্ষতা ও সততার সাথে চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় দায়িত্ব পালন করে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সমাজের সকলের নিকট আস্থাভাজন হয়ে উঠেছেন শরীফুল পাটোয়ারী। তিনি তার এ অর্জনে প্রাথমিক শিক্ষা পরিবারের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

- Advertisement -islamibank

করোনাকালীন দুই বছর বন্ধ থাকার পর আবারও জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের যাত্রা শুরু হয়েছে। “মানসম্মত প্রাথমিক শিক্ষা, স্মার্ট বাংলাদেশ গড়ার দীক্ষা”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে গত ১২ মার্চ রবিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ২০১৯ ও ২০২২ সালের প্রাথমিক শিক্ষা পদক বিতরণ করা হয়।

২০১৯ সালে ২১ ক্যাটাগরিতে ২১ জন ও ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক প্রতিযোগিতায় বিজয়ী ৯০জন শিশুসহ ১১১ জন, ২০২২ সালে ২১ ক্যাটাগরিতে ২১ জন এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক প্রতিযোগিতায় বিজয়ী ৮৪জন শিশুসহ ১০৫ জনকে সনদ প্রদান করা হয়।

এ ছাড়া ২০২২ সালে ২১ ক্যাটাগরিতে ৪২ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সনদ প্রদান করা হয়।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM