ডিমান্ড আমার বেশি

আলোচিত চিত্রনায়িকা পূজা চেরি অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘পরি’ সম্প্রতি মুক্তি পেয়েছে। ইউটিউবে মুক্তি পেয়েছে ওয়েব ফিল্মটির আইটেম সং। ‘এক দুই তিন’ শিরোনামে গানটি দীপ্ত প্লে’র ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

‘আমি যে ফুলটুসি, ডিমান্ড আমার বেশি, কাছে এলে দেখাব আমি কতটা দেশি’-এমন কথায় তিন মিনিট বাইশ সেকেন্ডের আইটেম গানটিতে পূজা চেরি হাজির হয়েছেন আইটেম গার্ল রূপে।

- Advertisement -google news follower

অধ্যয়ন ধারার কথা, সুর ও সংগীত পরিচালনায় গানটিতে কণ্ঠ দিয়েছেন আদ্রিজা ব্যানার্জি। গানটির চিত্রায়ণ করেছেন রাজু রাজ ও বিদ্রোহী দীপন।

ওয়েব ফিল্মটি নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। এতে পূজার বিপরীতে রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা নির্মিত জোভান আহমেদ।

- Advertisement -islamibank

মানবপাচারের বাস্তব ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত ওয়েব সিনেমা ‘পরি’ আন্তর্জাতিক নারী দিবসের দিন থেকে দীপ্ত প্লে-তে দেখা যাচ্ছে, যেখানে গল্পের মূল ভূমিকায় রয়েছেন ফারহান আহমেদ জোভান ও পূজা চেরি।

‘পরি’র চিত্রনাট্য করেছেন রায়হান খান। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, মুসাফির সায়েদ বাচ্চু, সিনথিয়াসহ অনেকে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM