পরকীয়ার পর ব্লাকমেইলে ধর্ষণ, কর্ণফুলীর জসিম গ্রেফতার

প্রথমে মুঠোফোনের মাধ্যমে পরিচয় পরে ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিও ধারণ করে ব্লাকমেইল এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ইপিজেড থানাধীন বন্দরটিলা এলাকা থেকে তাকে ধরা হয়।

- Advertisement -

গ্রেফতার মোঃ জসিম (৪২) কর্ণফুলী থানার জুলদা এলাকার মোহাম্মদ সেলিমের পুত্র।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মোহাম্মদ নুরুল আবছার জানান, ভুক্তভোগী নারী পতেঙ্গা এলাকায় তার স্বামীর সাথে বসবাস করতেন। স্বামী একটি নিয়মিত মামলায় ২০২২ সালের ২৬ সেপ্টেম্বর হতে ২০২৩ সালের ৭ মার্চ পর্যন্ত চট্টগ্রাম কারাগারে ছিলেন। ভিকটিমের স্বামী কারাগারে থাকা কালীন সময়ে মোঃ জসিমের সাথে ভিকটিমের মুঠোফোনে পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের সৃষ্টি হয়। পরে বন্ধুত্বের জের ধরে জসিম ভিকটিমকে প্রেমের প্রস্তাব দেয় কিন্তু ভিকটিম এ প্রস্তাব প্রত্যাখ্যান করায় জসিম প্রতারণা ও ব্লাকমেইলের আশ্রয় নেয়।
অভিযুক্ত জসিম ভিকটিমের ব্যক্তিগত মুহুর্তের বিভিন্ন ছবি তাকে দেখিয়ে তার সাথে শারীরিক সর্ম্পক করার প্রস্তাব দেয়। সে যদি রাজী না হয় তবে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।

১ জানুয়ারি ভিকটিমকে তার ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একটি আবাসিক হোটেলে নিয়ে যায়। তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এভাবে জসিম ভিকটিমকে ভয় ভীতি প্রদর্শন করে বেশ কয়েকদিন ধর্ষণ করে।

- Advertisement -islamibank

গত ৭ মার্চ ভিকটিমের স্বামী জেল হতে বের হলে ভিকটিম তার স্বামীকে এ ঘটনা খুলে বলে এবং সুবিচার পাওয়ার জন্য র‌্যাব-৭, চট্টগ্রামকে বিষয়টি অবগত করে। এরপর র‌্যাব অভিযান চালিয়ে জসিমকে গ্রেফতার করে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM