লোহাগাড়ায় নিখোঁজের ১৪দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ৩

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড পহরঁচান্দা ছোট ধলিবিলা (হাসনা ভিটা) পাহাড়ী এলাকা থেকে নিখোঁজের ১৪ দিন পর এক প্রবাসী যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী, শ্বাশুড়ি ও তার শালিকাকে আটক করা হয়।

- Advertisement -

নিহতের নাম মনচুর আলম লেদু (২৬)।তিনি একই ইউনিয়নের নয়া পাড়ার ফয়েজ আহমদের পুত্র।

- Advertisement -google news follower

আটককৃতরা হলো যথাক্রমে নিহতের স্ত্রী রিনা আকতার (২৩), শাশুড়ী সায়রা বেগম (৫৫) এবং শালিকা রুম্মান আকতার(১৫)।

পুলিশ জানায় এ বছরের ২৮ ফেব্রুয়ারি দুবাই থেকে মনচুর আলম লেদু দেশে আসেন। পরের দিন ১মার্চ তিনি নিঁখোজ হন। এ ঘটনায় তার বোন বুলবুল আকতার লোহাগাড়া থানায় একটি অপরহন মামলা করেন। মামলাটি তদন্ত শুরু করেন এসআই শরীফুল ইসলাম পিপিএম। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে নিহতের শশুরবাড়ী সংলগ্ন এলাকার একটি গর্ত থেকে মাটি চাপা অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান, লোহাগাড়া থানার ওসি মুুহাম্মদ আতিকুর রহমান,পুটিবিলা ইউপির চেয়ারম্যান মুুহাম্মদ জাহাঙ্গীর আলম মানিক, সেকেন্ড অফিসার যুযুৎসু যশ চাকমা, এসআই শরীফুল ইসলাম পিপিএম, এসআই নুরুন্নবী ও এএসআই আলমগীর।

আতিকুর রহমান জানান, দুবাই প্রবাসী, রেমিটেন্স যোদ্ধা মনচুর আলম লেদু নিঁখাজের ঘটনায় তার বোন বুলবুল আকতার একটি অপরহন মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তির মাধ্যমে ক্লু বের করে আমরা পহরচান্দা ছোট ধলিবিলা(হাসনা ভিটা) পাহাড়ী এলাকা থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করি। এ ঘটনায় নিহতের স্ত্রী রিনা আকতার, শ্বাশুড়ি সায়রা বেগম, শালিকা রুম্মান আকতার কে আটক করা হয়। প্রাথমিকভাবে আমরা ধারণ করছি এটা পরকীয়া। অনেকদিন ধরে তার শালিকার সাথে সম্পর্ক ছিল। এ ঘটনায় আরও তদন্ত চলছে বলেও তিনি জানান।

পুটিবিলা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মানিক জানান, এ ঘটনাটি মর্মান্তিক। মনসুর আলী রেমিটেন্স যোদ্ধা ও দুবাই প্রবাসী। নিখোঁজের আগের দিন আমার সাথে দেখা হয়েছিল।তার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM