সৌদিতে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের ২ প্রবাসী নিহত

সৌদি আরবের মদিনায় সড়ক দুর্ঘটনায় চট্টগ্রামের দুই প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও একজন। গতকাল সোমবার এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন চট্টগ্রামের বাঁশখালী উপজেলার ৬ নম্বর কথারিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চাল ব্যাপারীর বাড়ির মৃত হাশমত আলীর ছেলে মোহাম্মদ মোস্তফা (৬৪) এবং সাতকানিয়া উপজেলার দক্ষিণ ঢেমশা ইউনিয়নের ঢেমেরখীল রাস্তার মাথার মাওলানা বাড়ির মাওলানা আনোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ ফোরকান (৫৫)।

- Advertisement -google news follower

আহত বাংলাদেশির নাম সারোয়ার আলম। তার বাড়ি কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলায়। তিনি বর্তমানে ওয়াদি আল ফারা সরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

আজ মঙ্গলবার নিহত মোস্তফার ভাগিনা মোহাম্মদ এনাম বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল সোমবার স্থানীয় সময় ভোর ৫টা ৩০ মিনিটে মদিনা মনোয়ারা জিয়ারত শেষে ফেরার পথে মদিনা-জেদ্দা হাইওয়ের মদিনা থেকে ১৫০ কিলোমিটার দূরে ওয়াদি আল ফারা নামক এলাকায় পৌঁছানোর পর তাদের বহনকারী গাড়িটির চালক নিয়ন্ত্রণ হারালে সেটি উল্টে গিয়ে খাদে পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, নিহত ফোরকান ও মোস্তফা জেদ্দার সুখ সাথি মার্কেটের ব্যবসায়ী। তারা সপরিবার নিয়ে দেশটির জেদ্দা শহরে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।

তাদের মরদেহ বর্তমানে সৌদি আরবের মদিনার মিকাদ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM