টেকনাফে আইসসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফ উপজেলায় মিয়ানমার থেকে পাচারকালে ইয়াবা ও ক্রিস্টাল মেথসহ (আইস) তিন রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে বিজিবি।

- Advertisement -

মঙ্গলবার (১৪ মার্চ) বিজিবির-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৩ মার্চ) রাত সাড়ে ১২টায় নাফ নদীর জালিয়ার দ্বীপ সংলগ্ন এলাকায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন, উখিয়া ১২ নম্বর বালুখালী ক্যাম্পের আবু ছিদ্দিকের ছেলে মোহাম্মদ জাবের (১৯), ৩ নম্বর কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মোহাম্মদ হোসাইনের ছেলে সাকের (২২) ও মিয়ানমারের মংডু সিকদার পাড়ার হাছনের ছেলে মোহাম্মদ ইউনুছ (২৩)।

বিজিবি জানায়, সোমবার রাতে মিয়ানমার থেকে মাদকের চালান পাচারের গোপন খবরের ভিত্তিতে জালিয়ার দ্বীপ এলাকায় অবস্থান নেয় বিজিবি। এ সময় মিয়ানমার থেকে দুটি কাঠের নৌকায় করে ৮ থেকে ১০ জন ব্যক্তিকে সীমান্তের দিকে আসতে দেখে বিজিবি নৌকা থামানোর সংকেত দেয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকার আরোহীরা নদীতে ঝাঁপ দিয়ে মিয়ানমারের দিকে পালিয়ে যায়। এ সময় ধাওয়া করে তিনজনকে দুটি কাঠের নৌকাসহ গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, সোমবার রাতে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। নৌকা দুটিতে তল্লাশি চালিয়ে এক কেজি ২৯৪ গ্রাম আইস ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। আইনগত প্রক্রিয়া শেষে জব্দ করা মাদক ও নৌকাসহ আটকদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM