মিতু হত্যা মামলা : সাবেক এসপি বাবুল আক্তারসহ ৭ জনের বিচার শুরু

সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম ওরফে মিতু হত্যা মামলার বিচার শুরু হয়েছে। সোমবার বিকালে চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালত মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারসহ সাত আসামির বিচার শুরুর আদেশ দিয়েছেন। সাক্ষ্যগ্রহণ শুরুর জন্য আদালত ৯ এপ্রিল দিন ঠিক করে দেন।

- Advertisement -

এর আগে আসামি বাবুল আক্তার, আনোয়ার হোসেন, শাহজাহান মিয়া ও মোতালেব মিয়া প্রকাশ ওয়াসিমকে আদালতে হাজির করা হয়। এছাড়া জামিনে থাকা এহতেশামুল হক ভোলা আদালতে উপস্থিত ছিলেন।

- Advertisement -google news follower

বাবুল আক্তারের আইনজীবী শিশির মনির বলেন, আমরা এই মামলার অভিযোগ থেকে বাবুল আক্তারের অব্যাহতিসহ তিনটি আবেদন করেছিলাম। আদালত একটি আবেদন ফেরত পাঠিয়েছে। বাবুল আক্তারের সঙ্গে সাক্ষাতের জন্য আবেদন করা হয়েছিল।

গত বছরের সেপ্টেম্বরে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বাবুলসহ সাত জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়।

- Advertisement -islamibank

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে চট্টগ্রাম নগরের জিইসি মোড়ে মাহমুদাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। এই হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে ২০২১ সালের ১২ মে বাবুলকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে ফেনী জেলা কারাগারে আটক আছেন বাবুল।
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM