তেলবাহী ওয়াগনের সাথে সংঘর্ষে নিহত ৩, বাসচালক গ্রেফতার

চট্টগ্রাম নগরীতে তেলবাহী রেলের ওয়াগন ও বাসের সংঘর্ষে রেলকর্মীসহ তিনজন নিহতের ঘটনায় সেই মিনিবাস চালক খোরশেদ আলম (৩০)কে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

গ্রেফতার খোরশেদ আলম কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বাসিন্দা। থাকতেন চট্টগ্রাম নগরীর বন্দরটিলা এলাকায়। সে নগরীর ১২ নম্বর রুটের মিনিবাস চালক ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

রেলওয়ে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ হাছান চৌধুরী গ্রেফতারের তথ্যটি নিশ্চিত করে বলেন, গোপন সোর্সের খবরে অবস্থান নিশ্চিত হয়ে গতকাল রবিবার রাতে ফটিকছড়ির দাতমারা এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করা হয়। আজ সোমবার চালক খোরশেদ আলমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত সোমবার (৬ মার্চ) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে নগরের পদ্মা-মেঘনা-যমুনা তেলের ডিপো এলাকায় তেলবাহী ট্রেনের সঙ্গে একটি দ্রুতগামী মিনি বাসটির সংঘর্ষ হয়। ধাক্কার পর বাসটি উল্টে গিয়ে রেলের পয়েন্টম্যান আজিজুল হক (৩০)সহ ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। বাকি দুইজন পোশাক কারখানায় চাকরি করতেন । তাদের নাম আসাদুজ্জামান (৩০) ও মিটন কান্তি দে (২৫)।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM