নন্দীগ্রামে পিকআপ-অটো সংঘর্ষে নিহত ৩

বগুড়ার নন্দীগ্রামে সিএনজিচালিত অটোরিকশা ও পণ্যবাহী পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ছয়জন।

- Advertisement -

আজ সোমবার সকাল ৮টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

- Advertisement -google news follower

নিহতরা হলেন নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া মহল্লার মৃত আবু তালেবের ছেলে অটোচালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আবদুল আলিম (৩) ও নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২)। আহতদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে অটোটি বগুড়া শহরে যাচ্ছিল। কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছে নাটোরগামী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা পিকআপ চালক-হেলপারসহ আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

- Advertisement -islamibank

কুন্দারহাট হাইওয়ে থানার ওসি তোফাজ্জল হোসেন বলেন, দুর্ঘটনায় অটোচালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত ছয়জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত অটো ও পিকআপটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM