সীমা অক্সিজেনে দুর্ঘটনায় আহতদের ফল বিতরণ করল সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন

চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অক্সিজেন প্ল্যান্ট কারখানা দুর্ঘটনায় আহতদের মাঝে বিভিন্ন ফল সামগ্রী বিতরণ করলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

- Advertisement -

রোববার বিকেলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের কয়েকটি ওয়ার্ডে চিকিৎসাধীন আহতদের ছাড়াও অন্যান্য রোগীদের মাঝে এইসব ফল সামগ্রী বিতরণ করা হয়।

- Advertisement -google news follower

উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, করোনাকালীন ফিল্ড হাসপাতালের প্রধান উদ্যোক্তা, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা: বিদ্যুৎ বড়ুয়া। তিনি আহত রোগীদের সাথে কুশল বিনিময়কালে তাদের চিকিৎসা কার্যক্রমের খোঁজ খবর নেন।

উপস্থিত সংগঠনের নেতৃবৃন্দ বলেন, সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। গত বছর সিলেটের ভয়াবহ বন্যা দুর্গত মানুষের মাঝে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মাধ্যমে সীমা স্টিলের কয়েক ট্রাক ত্রাণ সহায়তার কথা স্মরণ করে তাঁরা বলেন, বন্যা, অগ্নিকাণ্ড সহ যে কোন প্রাকৃতিক দূর্যোগে অসহায় মানুষের পাশে থাকে সেবা সংগঠনটি।

- Advertisement -islamibank

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক মো: শহীদুল ইসলাম, সদস্য সচিব উৎফল বড়ুয়া, সংগঠনের উপদেষ্টা বাংলাদেশ ব্যাংকের সাবেক ডিজিএম মো: আকরাম হোসেন, সাংবাদিক সরোয়ার আমিন বাবু, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সাবেক সদস্য মামুন চৌধুরী, রানা বড়ুয়া, ডা: বিজয় বড়ুয়া, জামাল উদ্দিন।

উল্লেখ্য, সিলেট ও চট্টগ্রাম দুই জেলার মানুষের মাঝে সম্প্রীতি ও বন্ধুত্ব বৃদ্ধি এবং পর্যটন, ইতিহাস ঐতিহ্য, শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি বিশ্ববাসীর কাছে তুলে ধরার পাশাপাশি ২০১৭ সাল থেকে মানবিক সব কার্যক্রম চালিয়ে যাচ্ছে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM