সম্পাদক অহিদ সিরাজকে জয়নিউজ পরিবারের অভিনন্দন

প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২’র এসএমসি কমিটির শ্রেষ্ঠ সভাপতি পদক পাওয়ায় জয়নিউজবিডি ডট কমের সম্পাদক অহিদ সিরাজ স্বপনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জয়নিউজ পরিবার।

- Advertisement -

আজ রবিবার (১২ মার্চ) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০২৩ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেনের হাত থেকে গুরুত্বপূর্ণ এ সম্মাননা পদক গ্রহণ করেন অহিদ সিরাজ।

- Advertisement -google news follower

অভিনন্দন বার্তায় সরকার নিবন্ধিত অনলাইন পোর্টালটির সংবাদকর্মীরা বলেন, অহিদ সিরাজ চৌধুরী স্বপন শুধু শিক্ষায় নয়, তিনি একজন সফল ব্যবসায়ী, সাংস্কৃতিক ও গণমাধ্যম ব্যক্তিও।

তাঁর সঠিক দিক নির্দেশনা ও পরিচালনায় জয় নিউজে সরকারের বিভিন্ন কর্মকান্ডের গঠনমূলক সমালোচনা, গণতন্ত্রকে শক্তিশালীকরণ, মানবাধিকার প্রতিষ্ঠা এবং জনমত গঠনের মাধ্যমে সরকার ও জনগণের মধ্যে সেতুবন্ধ রচনায় ইতিবাচক অবদান রেখে চলেছে । তাঁর বলিষ্ঠ নেতৃত্বে জয় নিউজ খুব অল্প সময়ে পেয়েছে পাঠকপ্রিয়তা।

- Advertisement -islamibank

এমন একজন গুণী সম্পাদক পেয়ে খুশী জয়নিউজ এর সংবাদকর্মীরা। সম্পাদক অহিদ সিরাজ চৌধুরীর জাতীয় পদক প্রাপ্তিতে উল্লাস প্রকাশ করেন সহকর্মীরা।

আজ দুপুরে জয় নিউজ পরিবারের সংবাদ কর্মীরা জেলা, উপজেলা থেকে এসে নগরের জামালখানস্থ অফিসে মিলিত হন। পরে একে অপরকে মিষ্টিমুখ করেন। পরে সম্পাদকের সুস্বাস্থ্যের জন্য দোয়া করা হয়।

উল্লেখ্য : অহিদ সিরাজ চৌধুরী স্বপন সাতকানিয়া উপজেলার করাইয়ানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। তিনি সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগীয় সভাপতিরও দায়িত্ব পালন করছেন।

তিনি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক ছাড়াও চট্টগ্রাম মেট্রোপলিটন কমিউনিটি পুলিশের সদস্য সচিব, চিটাগং মেট্রোপলিটন সপ অনার্স এসোসিয়েশনর সভাপতি, সাতকানিয়া সমিতি- চট্টগ্রাম আহ্বায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM