পরিস্থিতি পুরোপুরি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে: আরএমপি কমিশনার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়দের মধ্যে সংঘর্ষের পর বর্তমানে পরিস্থিতি পুরোপুরি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আনিসুর রহমান।

- Advertisement -

আজ রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

- Advertisement -google news follower

আরএমপি কমিশনার বলেন, পরিস্থিতি পুরোপুরি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কিংবা স্থানীয় কারো পক্ষ থেকে কোনো অভিযোগ দেওয়া হয়নি।

পুলিশ চাইলে ঘটনা বড় হওয়ার আগে নিয়ন্ত্রণ করতে পারতো কি-না— এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এটা আকস্মিক ঘটনা। আগে থেকে তো পুলিশের এটি জানার কথা না। সে জন্যই ঘটনা বড় হয়েছে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, শনিবার বিকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিনোদপুর গেটের সামনে এক শিক্ষার্থীকে মারধরের ঘটনাকে কেন্দ্র করে স্থানীয়দের সঙ্গে শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে শুরু হওয়া সংঘর্ষ চলে রাত সাড়ে ১০টা পর্যন্ত। সংঘর্ষের ঘটনায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের চিকিৎসা নিয়েছেন আড়াই শতাধিক শিক্ষার্থী।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM