ট্রলি ব্যাগে ইয়াবা আনত সাতকানিয়ার রকিব, ১১ হাজার পিস নিয়ে ধরা

চট্টগ্রাম নগরের শাহ আমানত ব্রিজ এলাকায় থেকে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

- Advertisement -

১০ মার্চ রাতে এ অভিযান চালানো হয়। গ্রেফতার মোঃ রকিব (২০) সাতকানিয়ার সুগন্ধি মাইজপাড়ার মোঃ শফি ইসলামের সন্তান।

- Advertisement -google news follower

র‌্যাব-৭ জানায়, চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতু টোল প্লাজা সংলগ্ন আনসার ক্যাম্প মসজিদের সামনে কক্সবাজার টু চট্টগ্রাম মহাসড়কের উপর বিশেষ চেক পোস্টের মাধ্যমে গাড়ী তল্লাশী শুরু করে। তল্লাশীর এক পর্যায়ে বাস থেকে একজন ব্যক্তি সু-কৌশলে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে অভিযানে দায়িত্বরত র‌্যাব সদস্যরা তাকে আটক করে। পরে আটককৃত ব্যক্তিকে বাস থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টার বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে না পারায় তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে সে গাড়ির বামপাশে সাইড বক্সে লাগেজের ভেতর ইয়াবা ট্যাবলেট রয়েছে বলে জানায়।

সেখান থেকে ১০ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

র‌্যাবের দাবি, মোঃ রকিব একজন মাদক কারবারি। সে দেশীয় পদ্ধতিতে কক্সবাজার থেকে চট্টগ্রামে ইয়াবা বহন করে। এবার সে ট্রলি ব্যাগের পেছনের লাইনারের মধ্যে ইয়াবা লুকিয়ে রেখে চট্টগ্রামে নিয়ে আসার পরিকল্পনা করে। ইয়াবাগুলোকে লাগেজের ভিতরে পলিব্যাগের সঙ্গে এমন ভাবে রেখেছে যা ভেতরে ইয়াবা আছে বলে বোঝা যায় না। তল্লাশী করার সময় লাগেজের পিছনের সাদা প্লাস্টিকের টেপ দিয়ে মোড়ানো একটি লাইন দেখে সন্দেহ হয় এবং ওই অংশটি খুলে ভেতরে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা ইয়াবাগুলো উদ্ধার কার হয়।

তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM