মেয়রের সঙ্গে সিডিএ চেয়ারম্যানের সাক্ষাৎ

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে সাক্ষাৎ করলেন সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম। মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুরে তিনি মেয়রের দপ্তরে এসে সাম্প্রতিক নানা বিষয় নিয়ে আলোচনা করেন।

- Advertisement -

আলোচনায় রাজনৈতিক দলগুলোর সংলাপ, দুই সেবাসংস্থার উন্নয়ন প্রকল্প ও কুলগাঁও বাস টার্মিনাল নির্মাণ প্রসঙ্গ উঠে আসে।

- Advertisement -google news follower

এ সময় মেয়র বলেন, সংলাপ হচ্ছে। রাজনৈতিক দলগুলোকে ইতিবাচক মনোভাবের পরিচয় দিতে হবে। দেশের উন্নয়ন ও গণতান্ত্রিক চর্চা সমুন্নত রাখার জন্য প্রধানমন্ত্রী দলগুলোর সাথে আলাপ-আলোচনা করছেন।

আবদুচ ছালাম উন্নয়ন প্রকল্প বিষয়ে আলোকপাত করে বলেন, কুলগাঁওয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের উদ্যোগে বাস টার্মিনাল নির্মাণের ফলে নগরমুখী উত্তরের পরিবহন সৃষ্ট যানজট অনেকটা নিরসন হবে।

- Advertisement -islamibank

মেয়র উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের ক্ষেত্রে সকল সেবা সংস্থার মধ্যে সমন্বয় সাধনের ওপর গুরুত্বারোপ  করেন। তিনি বলেন, ওয়াসার রাস্তা কর্তন, সিডিএ-চসিকের উন্নয়ন প্রকল্পকাজে জনভোগান্তির সৃষ্টি হয়। জনগণকে উন্নয়নের প্রসব বেদনা বোঝাতে হবে। সাময়িক কষ্ট মেনে নিতে হবে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে জনগণ যাতে নৌকায় ভোট দিয়ে সরকার গঠনে আওয়ামী লীগকে সুযোগ প্রদান করে, সেজন্য আমাদের সকলকে ত্যাগ-তিতিক্ষার মানসিকতা পোষণ করতে হবে।

আলোচনাকালে মহানগর আওয়ামী লীগের নির্বাচনমুখী ভবিষ্যত কর্মপরিকল্পনার বিষয়টিও উঠে আসে।

জয়নিউজ/কাউছার/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM