পরমাণুশক্তি গবেষণা কেন্দ্রের নির্মাণাধীন ভবনের ছাদ ধসে আহত ১৬

সাভারের আশুলিয়ায় বাংলাদেশ পরমাণু শক্তি গবেষণা কেন্দ্রের একটি নির্মাণাধীন ভবনের ছাদ ধসে অন্তত ১৬ শ্রমিক আহত হয়েছেন। শুক্রবার (১০ মার্চ) বিকেল পৌনে ৫টার দিকে আশুলিয়ার গণকবাড়ি এলাকা কেন্দ্রের ভিতরে নির্মাণাধীন ক্যান্সার হসপিটাল ভবনের ছাদ ধসে পড়ে।

- Advertisement -

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জহিরুল ইসলাম জানান, বিকেলে ভবনের ১২ তলার ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। ছাদের আংশিক ঢালাই শেষ হতে না হতেই হঠাৎ ধসে পড়ে। এসময় ১৬ শ্রমিক আহত হলে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

- Advertisement -google news follower

তিনি আরও বলেন, একটি বিদেশি ঠিকাদারি প্রতিষ্ঠান ভবনের নির্মাণ কাজ করছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেন্টারিংয়ে কোনো সমস্যা ছিল। সে কারণে ধস হতে পারে।

পরমাণু শক্তি গবেষণা কেন্দ্রের সিকিউরিটি ইনচার্জ শফিকুল আলম বলেন, ভবনটির কাজ বন্ধ রেখে আনসার দিয়ে ঘেরাও করে রাখা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সাদরুজ জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে রাশেদুল নামের এক নির্মাণ শ্রমিক গুরুতর আহত হয়েছেন। তবে বাকিদের পরিচয় পাওয়া যায় নি।

পরমাণু শক্তি গবেষণা প্রতিষ্ঠানের চেয়ারম্যান দেবাশীষ পাল বলেন, মেডিকেল ইনিস্টিটিউটের একটি প্রকল্পের আওতায় ওই ভবনটি নির্মাণ হচ্ছে। ছাদ ধসের বিষয়টি শুনেছি। আমি সেখানে যাচ্ছি।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM