জার্মানিতে গির্জায় বন্দুক হামলা: নিহত ৭

জার্মানির হামবুর্গের একটি গির্জায় ভয়াবহ বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ৭ জন নিহত ও ১৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

- Advertisement -

স্থানীয় সময় বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৯টার দিকে বর্সটেল আলস্টারডর্ফের একটি গির্জায় কয়েকজন অজ্ঞাত বন্দুকধারী এলোপাতাড়ি গুলি চালালে এ হতাহতের ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা নামার শুরুতেই গির্জাটিতে খ্রিস্ট ধর্মের একটি অনুষ্ঠান চলাকালে এলোপাতাড়ি গুলি করতে শুরু করে কয়েকজন বন্দুকধারী। এসময় প্রাণ বাঁচাতে স্থানীয়রা পুলিশকে খবর দিলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

হামলার পরপরই খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় নিরাপত্তা বাহিনী। গির্জার ভেতর থেকে একে হতাহতের উদ্ধার করে দ্রুত স্থানীয় হাসপাতালে নেয়া হয়। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

- Advertisement -islamibank

তবে কি কারণে এ হামলা তা এ এখনো জানাতে পারেনি পুলিশ। হামলাকারীদের ধরতে এরইমধ্যে অভিযান শুরু করেছে নিরাপত্তা বাহিনী। পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত আশেপাশের রাস্তাঘাট, দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

স্থানীয় বাসিন্দাদের আপাতত ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে নিরাপত্তা বাহিনী। এ ঘটনার পর সেখানকার বাসিন্দাদের মধ্যে দেখা দিয়েছে চরম আতঙ্ক। হামলায় জড়িতদের অবিলম্বে খুঁজে বের করে শাস্তি নিশ্চিত করার কথা জানিয়েছে শলজ প্রশাসন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM