আউটার স্টেডিয়ামের মেলা বন্ধ করল জেলা প্রশাসন

চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে “লিডিং ই কমার্স সোসাইটি, চট্টগ্রাম” নামে একটি প্রতিষ্ঠান আজ বিকাল থেকে মেলার আয়োজন শুরু করেছিল। খবর পেয়ে সেখানে ছুটে যান জেলা প্রশাসন এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: তৌহিদুল ইসলাম এবং সদর সার্কেল এর এসিল্যান্ড মো: রাজিব হোসেন।

- Advertisement -

তৎক্ষনাৎ মেলা বন্ধ করার নির্দেশ দেওয়া হয় এবং বাশ, ব্যানার ও তাবু খুলে ফেলা হয়।

- Advertisement -google news follower

উল্লেখ্য যে, গত ফেব্রুয়ারি মাসে সিদ্ধান্ত হয় যে, আউটার স্টেডিয়ামে আর কোন মেলা হবে না। এই জায়গা সংরক্ষিত থাকবে বাচ্চাদের খেলার জন্য। এরপর বিগত ২ মার্চ চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি এবং চট্টগ্রামের জেলা প্রশাসক জনাব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান গণমাধ্যমে ঘোষণা দেন চট্টগ্রামের মানুষের ক্রীড়া ও বিনোদনের জায়গা হিসেবে আউটার স্টেডিয়ামকে একটি দৃষ্টিনন্দন মাঠে রূপান্তর করা হবে। এর পরেও আজ বিকাল থেকে সেখানে দোকান পাট বসাতে শুরু করে লিডিং ই কমার্স সোসাইটি নামের একটি প্রতিষ্ঠান।

কার কাছ থেকে অনুমতি পেয়েছেন জানতে চাইলে ই কমার্স সোসাইটির একজন কর্মকর্তা বলেন, “তারা গত জানুয়ারি মাসে অনুমতি নিয়েছিলেন, সিজেকেএস কে জায়গা ব্যবহারের জন্য অগ্রিম ভাড়াও দিয়েছিলেন।”

- Advertisement -islamibank

উপস্থিত জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তৌহিদুল ইসলাম বলেন, “জেলা প্রশাসক পদাধিকারবলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি। তার ঘোষণার পর এখানে আর কোন মেলার আয়োজন করা যাবে না। লিডিং ই কমার্স সোসাইটি যে পরিমাণ টাকা ভাড়া হিসেবে জমা দিয়েছিল, তা তাদেরকে ফিরিয়ে দেয়া হবে। ভবিষ্যতে এ ধরণের মেলাসহ সকল প্রকার মেলা আয়োজনের জন্য আমরা শহরের অদূরে একটি জায়গা ঠিক করেছি। সেখানে সব মেলা আয়োজনের ব্যবস্থা করা হচ্ছে। ”
জেএন/এফও/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM