স্ত্রী সাথে অভিমানে শবে বরাতের রাতে আত্মহত্যা করল স্বামী

চট্টগ্রামের সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্ত্রীর সাথে অভিমানে নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে স্বামী।

- Advertisement -

মঙ্গলবার (৭ মার্চ) শবে বরাতের রাত পৌণে ১২টার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়ার কাজলীপাড়ায় এ ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

মারা যাওয়া যুবকের নাম মো. মিজানুর (৩২)। সে বরগুনার তালতলী উপজেলার গাবতলী গ্রামের বাসিন্দা হোসেন মৃধার ছেলে।

প্রতিবেশী সূত্রে জানা যায়, মিজানুর সীতাকুণ্ড উপজেলার একটি জাহাজ ভাঙা কারখানায় কাজের সুবাদে গেল চার মাস ধরে বার আউলিয়া কাজলীপাড়া সন্দ্বীপ নিবাসী আবুধাবি প্রবাসী জসিম উদ্দিনের বাড়িতে বাসা ভাড়া করে স্ত্রী ও দুই ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন।

- Advertisement -islamibank

মঙ্গলবার সন্ধ্যায় মিজানুরের সঙ্গে তার স্ত্রী মোসাম্মৎ ময়নার (২৭) মোবাইলে এমবি ভরা নিয়ে ঝগড়া হয়। এতে স্ত্রী রাগ করে পার্শ্ববর্তী বাসায় চলে যান। এ সময় সবার অগোচরে স্বামী মিজানুর রহমান ঘরের সিলিংফ্যানের সঙ্গে গলায় ইলেক্ট্রিকের তার পেছিয়ে আত্মহত্যা করেন।

স্ত্রী ময়না রাতে পার্শ্ববর্তী ঘর থেকে ওই ঘরে ফিরে এসে দেখেন স্বামী সিলিংফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে ঝুলে আছে। এ ঘটনা দেখে স্ত্রী ময়না চিৎকার শুরু করে। পরে পার্শ্ববর্তী বাসার লোকজন এসে পুলিশকে খবর দেন।

সীতাকুণ্ড থানার উপ-পরিদর্শক নাসির উদ্দিন বলেন, খবর পেয়ে শবে বরাতের রাতে ঘটনাস্থলে পৌছে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী ও প্রতিবেশীদের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করছি তিনি অভিমানে আত্মহত্যা করেছেন।

সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM