বিএনপি নাশকতা করছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: কাদের

দেশে একের পর এক বিস্ফোরণ, দুর্ঘটনা নাকি নাশকতা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

- Advertisement -

তিনি বলেন, আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি নাশকতা করছে কি-না, একটির পর একটি এ ধরনের বিস্ফোরণের পেছনে বিএনপির সংশ্লিষ্টতা আছে কি-না, সেটি আমরা খতিয়ে দেখছি।

- Advertisement -google news follower

বুধবার (৮ মার্চ) সকালে আওয়ামী লীগের সঙ্গে ঢাকা মহানগর উত্তর দক্ষিণ এবং সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠকে সূচনা বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশে একের পর এক বিস্ফোরণের ঘটনা নাশকতা কিনা প্রধানমন্ত্রীর নির্দেশে গভীরভাবে তা খতিয়ে দেখা হচ্ছে। এই সময়ে এ ধরণের ঘটনা রহস্যজনক বলেও মন্তব্য করেন তিনি।

- Advertisement -islamibank

এর আগে রোববার ঢাকার সায়েন্স ল্যাব এলাকায় একটি ভবনে বিস্ফোরণে তিনজন নিহত হন। তার আগে গত শনিবার চট্টগ্রামের সীতাকুণ্ডে সীমা অক্সিজেন লিমিটেডে বিস্ফোরণ ও আগুন লেগে এ পর্যন্ত সাতজন নিহত হয়েছেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM