বাইক-সাইকেলে বাসের ধাক্কায় শিক্ষকসহ নিহত ৩

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় মোটরসাইকেল ও বাইসাইকেলে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

- Advertisement -

নিহতরা হলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের সামচুল হকের ছেলে মোটরসাইকেল চালক মাদ্রাসা শিক্ষক এম এ হাসিব (৫০) এবং কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ (২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২০)।

- Advertisement -google news follower

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই মানবিন্দ্র বিশ্বাস জানান, দুপুরে পোনা বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল ও বাইসাইকেলকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক এম এ হাসিব নিহত হন। এসময় আহত হন বাইসাইকেলে থাকা নবীর শেখ ও আব্দুর রহিম। এ অবস্থায় ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় লোকজন তাদরে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

দুর্ঘটনার পর মহাসড়কের ওই স্থানে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM