সীতাকুণ্ডে এতিমখানা থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মহানগর অলি ফয়েজ ইসলামিয়া এতিমখানা থেকে ১৭ বছর বয়সী এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

- Advertisement -

আজ সোমবার (৬ মার্চ) দুপুরে মাদ্রাসা অধ্যক্ষের কাছ থেকে জানতে পেরে ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে।

- Advertisement -google news follower

মারা যাওয়া মো. আতিক হোসেন (১৭)। সে মিরসরাইয়ের উত্তর ওয়াহেদপুর মোল্লাগ্রাম এলাকার মৃত অলি উল্লাহর ছেলে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন মাদ্রাসার সহকারী সুপার মো. নুরুল আমিন। তিনি বলেন, সকাল সাড়ে ১০টার দিকে শরীর খারাপ লাগছে জানিয়ে আতিক ছুটি নেয়।

- Advertisement -islamibank

পরে সে মাদ্রাসার আবাসিক ভবনের দোতলায় নিজ কক্ষে ফিরে যায়। যাওয়ার সময় সহপাঠীদের আধঘণ্টা পর খালার বাড়ি যাওয়ার জন্য তাকে ডেকে নিতে বলে।

নুরুল আমিন বলেন, ক্লাস শেষে সহপাঠীরা ডাকতে গেলে তাকে কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলতে দেখা যায়। এ সময় শিক্ষার্থীরা চিৎকার করলে তিনিসহ অন্য শিক্ষকেরা সেখানে ছুটে যান। পরে বিষয়টি জানালে দুপুরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নুরুল আমিন আরও বলেন, ‘আতিক খুব মেধাবী ছাত্র ছিল। তার আচরণও ছিল অমায়িক। কী কারণে সে এ ধরনের কাজ করল, বুঝতে পারছি না।

সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে জানালেন সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মো. মোতাব্বির হোসেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM