পেকুয়ায় সাংবাদিককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

পেকুয়ায় এস এম শাহাদাত হোসেন (৪০) নামে এক সাংবাদিক একের পর এক ছুরিকাঘাতে হত্যার চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। উপজেলা সদর ইউনিয়নের চৌমুহনী মোড়ে সোমবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানান. পেকুয়া চৌমুহনী স্টেশনে অতর্কিত একদল দুর্বৃত্ত হামলা চালায়। তারা সাংবাদিক শাহাদাতকে একের পর এক ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

- Advertisement -google news follower

পেকুয়া সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুজিবুর রহমান জয়নিউজকে বলেন, আহতের বুকে, পিঠে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। পেটের আঘাতটি গুরুতর। এতে তার শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করা হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ভূঁইয়া বলেন, পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। হামলায় জড়িতদের আটক করতে চেষ্টা চলছে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, আহত সাংবাদিক শাহাদাত কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক দৈনন্দিন পত্রিকার পেকুয়া প্রতিনিধি এবং জাতীয় শ্রমিক লীগ পেকুয়ার সাধারণ সম্পাদক।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM