শুটিংয়ে গুরুতর আহত অমিতাভ বচ্চন

ভারতের হায়দ্রাবাদে চলছিল ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং। সে ছবির শুটিংয়ে গুরুতর আহত হলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। দুর্ঘটনায় তার পাঁজরের কার্টিলেজ ভেঙে গেছে। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

- Advertisement -

জানা গেছে, বর্ষীয়ান এই অভিনেতার বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে আঘাতে। বর্তমানে বিগ বি ডাক্তারদের পর্যবেক্ষণে আছেন। এখন বিশ্রাম নিচ্ছেন অভিনেতা।

- Advertisement -google news follower

এবারই প্রথম নয়। এর আগে, আশির দশকে ‘কুলি’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন বিগ বি। আঘাতের পরিমাণ তখন এতটাই ভয়ানক ছিল যে, অনেকেরই ধারণা ছিল আর বুঝি ফেরত আসতে পারবেন না অভিনেতা। সেসময় তাকে ক্লিনিক্যালি মৃত হিসেবে ঘোষণাও প্রায় দিয়ে ফেলা হয়েছিল। যদিও পরবর্তীতে সুস্থ হয়ে ফিরে আসেন তিনি। এবার বয়স ৮০তে আবারও আঘাত পেলেন নন্দিত এই অভিনেতা।

প্রসঙ্গত, নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভ ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন। সায়েন্স ফিকশন ধাঁচের এই ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সর্বভারতীয় (প্যান ইন্ডিয়া) এই ছবির বাজেট প্রায় ৫০০ কোটি রুপি।

- Advertisement -islamibank

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM