মাত্র ৪৯৯ টাকায় স্মার্টফোন!

বড় বড় ব্র্যান্ডের স্মার্টফোন ছাড়ে বিক্রি করে আলোচনায় এখন ই-কমার্স সাইট অ্যামাজন। এই ধারাবাহিকতায় রেডমি ৮এ ডুয়াল স্মার্টফোনটি ছাড়ে দিচ্ছে অ্যামাজন। অবাক হওয়ার মতো বিষয়, রেডমি ৮এ ডুয়াল স্মার্টফোনটি মাত্র ৪৯৯ টাকায় কিনতে পারবেন।

- Advertisement -

রেডমি ৮এ ডুয়াল স্মার্টফোনটিতে যে-যে অফার দিচ্ছে অ্যামাজন: এই ফোনটি অ্যামাজনে ৭,৯৯৯ টাকা দামে বিক্রির জন্য তালিকা ভুক্ত করা হয়েছে।

- Advertisement -google news follower

তবে, অ্যামাজন এই ফোনটিতে ৭,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে। অর্থাৎ আপনি যদি আপনার পুরনো ফোন এক্সচেঞ্জ করে নতুন ফোনটি কেনেন, তাহলে আপনি রেডমি ৮এ ডুয়াল স্মার্টফোনটিতে ৭,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার পাবেন।

তবে আপনার পুরনো ফোনের অবস্থা কেমন, তার উপর সেই এক্সচেঞ্জ অফারের সুবিধা নির্ভর করবে। এরপর এই ফোনে রয়েছে ইএমআই সুবিধা।

- Advertisement -islamibank

ফিচার ও স্পেসিফিকেশন: রেডমি ৮এ ডুয়াল স্মার্টফোনটিতে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডট নচ ডিসপ্লে পাবেন। যার রেজোলিউশন ১৫২০ x ৭২০ পিক্সেল। এতে ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ২.৫ ডি কার্ভড গ্লাস রয়েছে।

প্রসেসর হিসেবে এতে রয়েছে স্ন্যাপড্রাগন ৪৩৯ অক্টা কোর প্রসেসর, যাতে রয়েছে ২ জিবি র্যা ম এবং ৩২ জিবি ইন্টারনাল মেমরি। বাজেট ফোন হিসেবে, এই ফোনে আপনি ডুয়াল ক্যামেরা সেটআপ পাচ্ছেন।

যাতে রয়েছে ১৩MP মেইন ক্যামেরা এবং ২MP সেকেন্ডারি ক্যামেরা। এছাড়াও, এই ফোনে একটি ৫০০০mAh লিথিয়াম-পলিমার ব্যাটারি পাবেন। কোম্পানি এই স্মার্টফোনে ১ বছরের ওয়ারেন্টিও দিচেছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM