ফসলি জমির মাটি কাটায় তিনজনের সাজা,একজনকে জরিমানা

চট্টগ্রামের সাতকানিয়ায় ফসলি জমির মাটি কাটায় তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া একই অপরাধে দক্ষিণ ঢেমশার মৃত আজিজুর রহমানের ছেলে আব্দুল জাহের (৪৮)কে এক লাখ টাকা জরিমানা করা হয়।

- Advertisement -

শনিবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নসহ ছদাহা, পশ্চিম ঢেমশা ও এওচিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এ সাজা দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী।

- Advertisement -google news follower

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার এওচিয়ার ছনখোলা এলাকার আহমদ ছফার ছেলে মো. মুজাম্মেল (৩০), মৈশামুড়ার মো. শফির ছেলে মো. এমরানুল হক (২০) ও মাদার্শার মোকতারের ছেলে আব্দুল আজিজ (২০)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী বলেন, উপজেলার বিভিন্ন ইউনিয়নে অবৈধভাবে কৃষিজমির মাটি কেটে নিচ্ছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে পৃথক পৃথক অভিযান চালানো হয়।

- Advertisement -islamibank

অভিযানে তিনজনকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৫ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। তাদের কারাগারে পাঠানোর জন্য সাতকানিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM