চাকরি জীবন শুরু করলেন আসিফ

দেশের তুমুল জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবর। এপার-ওপার দুই বাংলাতেই কোটি কোটি ভক্ত তার। সে সব ভক্তদের নতুন সুখবর দিলেন আসিফ। সামাজিক মাধ্যমে জানালেন, তিনি তার চাকরি জীবন শুরু করেছেন। রবিবার (৫ মার্চ) থেকে আনুষ্ঠানিকভাবে অফিসও শুরু করেছেন।

- Advertisement -

নিজের ছবিসহ গায়ক আসিফের দেওয়া ফেসবুক পোস্ট বলছে, ভার্সেটাইল গ্রুপের কান্ট্রি হেড হিসেবে যোগদান করেছেন তিনি। পোস্টে ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত গায়ক জানিয়েছেন, এই চাকরির মাধ্যমে দেশের জন্য, এ দেশের ইন্ডাস্ট্রির জন্য অনেক কিছু করার সুযোগ আছে তার।

- Advertisement -google news follower

আসিফ ফেসবুকে লিখেছেন, ‘মার্চের এক তারিখ থেকেই আমার চাকরি জীবন শুরু হয়েছে। জীবনে প্রথম কোনো চাকরিতে যোগদান করলাম। আজ থেকে আমি আনুষ্ঠানিকভাবে অফিস শুরু করতে যাচ্ছি। চাকরির অফার এবং ধরন- দুটোই আমার পছন্দ হয়েছে। দীর্ঘ ক্যারিয়ারে আরো একটি নতুন পালক যুক্ত হলো। আমি বেশ আনন্দ নিয়েই কাজে যোগদান করেছি।’

দোয়া চেয়ে জনপ্রিয় এই গায়ক লিখেছেন, ‘আমার জন্য দোয়া করবেন সব সময়ের মত। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন, সুন্দর থাকুন। ভালোবাসা অবিরাম…।’

- Advertisement -islamibank

নব্বইয়ের দশকে আসিফের গায়কী জীবন শুরু হয়েছিল। ‘ও প্রিয়া তুমি কোথায়’ অ্যালবাম দিয়ে সুনামি তুলেছিলেন গোটা দেশে। ক্যাসেট বিক্রিতে রেকর্ড গড়েছিল তার এই অ্যালবামটি। সেই থেকে অত্যন্ত সুনামের সঙ্গে গান গেয়ে চলেছেন আসিফ। এবার তিনি চাকরিজীবীও হয়ে গেলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM