লেহেঙ্গা পরে নোরার সঙ্গে অক্ষয়ের নাচ!

0

যুক্তরাষ্ট্রের ‘দ্য এন্টারটেনমেন্ট’ ট্যুরে বলিউড ‘খিলাড়ি’ খ্যাত অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে রয়েছেন নোরা ফাতেহি ও দিশা পাটানি।

তাদের এই সফর শুরু হয়েছে শুক্রবার। এদিন জর্জিয়া স্টেটের রাজধানী আটলান্টায় পারফর্ম করেন তারা। গোটা অনুষ্ঠানের হাইলাইট ছিল লাল লেহেঙ্গায় নোরার সঙ্গে অক্ষয়ের নাচ!

এদিন মঞ্চে বুক খোলা শিমারি ব্লেজার আর কালো প্যান্টের উপর লাল লেহেঙ্গা পরে কোমর দুলিয়েছেন অক্ষয়। যা দেখে চোখ কপালে ওঠার অবস্থার নেটিজেনদের। ‘ম্যায় খিলাড়ি’ গানে নাচতে দেখা যায় অক্ষয় ও নোরাকে।

দিন কয়েক আগে মুক্তি পাওয়া ‘সেলফি’ সিনেমা গান এটি। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও গানটি হিট হয়েছে। এদিন সুপারহট নোরার দেখা মিলল লাল শর্ট স্কার্ট আর ডিপনেকের ব্লাউজে।

তবে অক্ষয়ের এই ‘মেয়েলি’ অবতার দেখে সোশ্যাল মিডিয়ায় নানা জন নানা মত প্রকাশ করছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস। কেউ লেখেন, ‘এটাই দেখা বাকি ছিল’।

আরেকজন লেখেন, ‘ছবি থেকে পয়সা না এলে, এইসব কাণ্ডই করতে হয়’। অনেকে আবার অক্ষয়ের সাহসিকতার তারিফও করেছেন।

এই ট্যুরের অংশ হিসাবে আমেরিকায় হাজির হয়েছেন মৌনি রায়, সোনাম বাজওয়া, অপারশক্তি খুরানাও।

শনিবার ইনস্টাগ্রামে সেই টিমের সদস্যদের নিয়ে সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন অক্ষয়। সেখানে পারফরম্যান্স শুরুর আগে গায়েত্রী মন্ত্র জপ করতে দেখা গেছে অক্ষয়, মৌনি এবং অপরাশক্তি খুরনা-সহ ব্যাকগ্রাউন্ড ডান্সারদের।

ভিডিওর ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘চলুন, ভগবানের নাম নিয়ে শুরু করি দ্য এন্টারটেনমেন্ট ট্যুর।

জেএন/পিআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM