উখিয়ায় দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা যুবক নিহত

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তের গুলিতে রফিক (৩৫) নামে এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। রফিক ক্যাম্প-১৯ ব্লক-এ/৯ এর দিল মোহাম্মদের ছেলে।

- Advertisement -

শুক্রবার (৩ মার্চ) বিকেলে উখিয়ার ক্যাম্প-১৯ এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ৮ এপিবিএনের সহকারী পুলিশ সুপার (এএসপি) ফারুক আহমদ।

- Advertisement -google news follower

নিহতের পরিবারের বরাত দিয়ে এএসপি ফারুক আহমদ জানান, মুখে কালো কাপড় বাধা ১০-১৫ জনের সশস্ত্র সন্ত্রাসীরা শুক্রবার দুপুর দেড়টার দিকে ক্যাম্প-১৯ এলাকার রোহিঙ্গা রফিককে তার নিজ ব্লক থেকে তুলে নিয়ে যায়।

প্রথমে তাকে পিটিয়ে আহত করা হয়। পরে গুলি করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

- Advertisement -islamibank

তিনি আরও জানান, মরদেহ উদ্ধারের পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করার চেষ্টা চলছে বলে উল্লেখ করেন তিনি।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী গণমাধ্যমকে জানান, বিকেল ৫টার দিকে রোহিঙ্গা ক্যাম্প থেকে রফিক নামের ওই যুবকের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সুরতহাল রিপোর্টের পর ময়নাতদন্তের জন্য মরদেহটি কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM