পটিয়ায় একশ পরিবারকে খাদ্য সহায়তা দিলেন দোভাষ ফাউন্ডেশন

মানবিক সংগঠন পটিয়া নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবনের পক্ষ থেকে একশ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

- Advertisement -

শুক্রবার বিকেলে পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের সুচক্রদন্ডী গ্রামে এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

- Advertisement -google news follower

এসময় বক্তব্য রাখেন, পটিয়া থানার এএসআই মো: রাশেদ, কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ফাউন্ডেশনের উপদেষ্টা কাজী মোঃ মোরশেদ, কুসুমপুরা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আবু তাহের, ফাউন্ডেশনের অর্থ সচিব নজরুল ইসলাম, মোহাম্মদ রাশেদ, তাজুল ইসলাম, মোহাম্মদ মারুফ।

বক্তারা বলেন, নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশন মানবিক একটি সংগঠন। এ সংগঠনের উদ্যােগে পটিয়াতে চলছে মানবিক সকল কাজ। প্রায় দিন কোথাও না কোথাও খাদ্য সহায়তা, বিয়েতে অনুদান, শিক্ষা সহায়তা, চিকিৎসা সহায়তা কর্মকান্ড অব্যাহত রয়েছে।

- Advertisement -islamibank

টাকা পয়সার অভাবে অসহায় পরিবারের কারো ছেলে মেয়ের লেখাপড়া হবে না। নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের পক্ষ থেকে শিক্ষা সহায়তা প্রদান করা হবে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM