স্বামী সন্তানসহ অস্ট্রেলিয়া ঘুরে বেড়াচ্ছেন পূর্ণিমা

ছটকু আহমেদের পরিচালনায় ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার শুটিং কিছুদিন আগে শেষ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। সরকারি অনুদানে নির্মিত এ সিনেমায় পূর্ণিমার জুটি হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস।

- Advertisement -

সিনেমাটির শুটিংয়ের পর দিন কয়েক বিশ্রাম নিয়ে স্বামী সন্তানসহ অস্ট্রেলিয়ায় উড়াল দেন পূর্ণিমা। উপলক্ষ্য ভ্রমণ। প্রায় দুই সপ্তাহ দেশটিতে অবস্থান করছেন তিনি। ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন প্রদেশ ও দর্শনীয় স্থানে।

- Advertisement -google news follower

এ প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘ভ্রমণের এ পরিকল্পনাটা বেশ আগেই করা। অর্থাৎ, আমাদের বিয়ের পর। আমার স্বামী ও আমার ব্যস্ততার কারণে কোথাও যেতে পারিনি। এর মধ্যে টানা শুটিংও করতে হয়েছে। তাই ভাবলাম, একটু অবসর নিয়ে কোথাও ঘুরে আসি। এ কারণেই অস্ট্রেলিয়ায় আসা। আরও দিন কয়েক থাকব। তারপর দেশে ফিরব।

এদিকে অস্ট্রেলিয়া যাওয়ার আগে পূর্ণিমা ‘আহারে জীবন’ সিনেমা ছাড়াও একটি রান্নাবিষয়ক রিয়েলিটি শোয়ের টানা কয়েক পর্বের শুটিং করেছেন।

- Advertisement -islamibank

শোটি উপস্থাপনা করছেন তিনি। অন্যদিকে তার হাতে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি সিনেমার কাজ হাতে রয়েছে।

তবে কবে নাগাদ সিনেমাগুলোর বাকি কাজ সম্পন্ন হবে সেটা তিনি নিশ্চিত করে বলতে পারেননি। দেশে ফিরে নতুন কিছু প্রজেক্টের কাজও শুরু করবেন বলে জানিয়েছেন এ নায়িকা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM