মসজিদের ফ্যানের রিংয়ে ঝুলছিল ইমামের মরদেহ!

সাতক্ষীরার শ্যামনগরে মসজিদের ভেতর থেকে ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের বংশীপুর এলাকার বায়তুন নূর জামে মসজিদে সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ তার মরদেহ ঝুলে থাকতে দেখা যায়।

- Advertisement -

খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। নিহতের নাম ইসরাফিল হোসেন (৩৫)। তিনি ভেটখালী ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত অমেদ আলীর পুত্র। তিনি বংশীপুর বায়তুন নূর জামে মসজিদে ইমামতি করতেন।

- Advertisement -google news follower

স্থানীয় আমজাদ হোসেন মিঠু জানান, বৃহস্পতিবার (২ মার্চ) মাগরিবের নামাজ পড়ানোর পর ইসরাফিল হোসেন মসজিদে ছিলেন। সাড়ে ৭টার দিকে এশার আজান দেওয়ার জন্য মুয়াজ্জিন মসজিদে গিয়ে ভেতর থেকে লাইট বন্ধ এবং তালা লাগানো থাকতে দেখেন।

তালা ভেঙে ভেতরে গিয়ে দেখা যায় ফ্যানের রিংয়ের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ইসরাফিল হোসেনের মরদেহ ঝুলছে। খবর পেয়ে শ্যামনগর থানা পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

- Advertisement -islamibank

শ্যামনগর থানার এসআই আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান জিএম শোকর আলী বিষয়টি নিশ্চিত করে জানান, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। ইসরাফিল হোসেন ১৫ বছর যাবত ওই মসজিদের ইমামতি করে আসছিলেন। তার হৃদযন্ত্রে সমস্যা ছিলো।

তিনি দুই ছেলেমেয়ের পিতা এবং তার পারিবারিক কোনো ঝামেলা ছিলো না।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM