বোয়ালখালীতে আগুনে দগ্ধ হয়ে বৃদ্ধার মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীতে বসতঘরে আগুনে দগ্ধ হয়ে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এছাড়া দগ্ধ হয়েছে গোয়ালঘরে থাকা তিনটি গরু। পুড়ে গেছে তিন বসতঘর।

- Advertisement -

বুধবার (১ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার আমুচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের স্বপন মহাজনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

- Advertisement -google news follower

নিহত প্রতিভা মহাজন (৬০) স্বপন মহাজনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য জুয়েল ঘোষ জানান, রাত দেড়টার দিকে স্বপন মহাজনের গোয়াল ঘরে আগুন লাগে প্রথমে। এসময় গোয়াল ঘরে আগুন দেখতে পেয়ে স্বপন মহাজন ও তার স্ত্রী গোয়ালঘরে থাকা ৩টি গরু বের করে আনেন। এরপর বসতঘরের জিনিসপত্র বের করতে ঘরে যান প্রতিভা মহাজন। তিনি আর ঘরের বাইরে আসতে পারেননি। তিনি ঘরেই দগ্ধ হয়ে মারা যান। আগুনে গরুগুলোর শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ হয়েছে। আগুনে স্বপনের গোয়ালঘর, রান্নাঘর, বসতঘর এবং স্বপনের ভাই চন্দনের বসতঘর পুড়ে গেছে।

- Advertisement -islamibank

খবর পেয়ে বোয়ালখালী ফায়ার সার্ভিস স্টেশনের ২টি গাড়ি আগুন নিয়ন্ত্রনে আনে বলে জানিয়েছেন ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো.সাইদুর রহমান। তিনি বলেন, বৈদ্যুতিক শট সাকির্ট থেকে আগুনের সূত্রপাত হয়ে দুই মালিকের তিন বসতঘর পুড়ে যায়। তাৎক্ষণিক ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা যায়নি। এ অগ্নিকাণ্ডে একজন বৃদ্ধা দগ্ধ হয়ে মারা গেছেন।

জেএন/পূজন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM