নুসরাত ফারিয়ার বিচ্ছেদের ঘোষণা

২০২০ সালের ১ মার্চ পারিবারিকভাবে রনি রিয়াদ রশিদের সঙ্গে আংটি বদল হয় নুসরাত ফারিয়ার। ওই বছরের ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল তাদের; কিন্তু সেই শুভক্ষণ আর এলো না! কেন, ঠিক কী কারণে বিয়ে করছেন না ফারিয়া? ভক্তদের মনে এমন প্রশ্ন উঁকি দিয়েছিল। বছরখানেক ধরেই শোনা যাচ্ছিল চিত্রনায়িকা নুসরাত ফারিয়ার সংসার ভেঙে যাচ্ছে। তবে এ বিষয়ে প্রকাশ্যে তিনি কখনো মুখ খোলেননি। এড়িয়ে গেছেন কৌশলে। এক সাক্ষাৎকারে কালবেলাকে ফারিয়া বলেছিলেন, ‘রনির সঙ্গেই আমার বিয়ে হবে। গণমাধ্যমে বিষয়টি ভুলভাবে উপস্থাপন হয়েছে।’

- Advertisement -

তবে বুধবার জানা গেল, ঘটনা তা নয়; বাগদত্তা রনির সঙ্গে আর সম্পর্ক টিকছে না ফারিয়ার। আনুষ্ঠানিকভাবে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে এবার সেই কথাই জানালেন অভিনেত্রী।

- Advertisement -google news follower

সামাজিক যোগাযোগমাধ্যমে ফারিয়া লিখেছেন, ‘তিন বছর আগে এই দিনে আমরা আমাদের বাগদানের ঘোষণা দিয়েছিলাম। অনেক ভেবেচিন্তে আমি ও রনি দীর্ঘ ৯ বছরের সম্পর্ক ছিন্ন করে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা ভাগ্যবান আমাদের মধ্যে দারুণ একটি বন্ধুত্ব ও বোঝাপড়া রয়েছে। যেটা সারা জীবনই থাকবে। আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা, এই কঠিন সময়ে আপনারা আমার জন্য দোয়া করবেন।’

নুসরাত ফারিয়ার এই পোস্টের মন্তব্যের ঘরে অনেকেই সমবেদনা জানিয়েছেন। তবে উত্তরে কিছুই বলেননি এই নায়িকা।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, নুসরাত ফারিয়ার ক্যারিয়ার শুরু রেডিও জকি ও উপস্থাপক হিসেবে। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে আবির্ভূত হন তিনি। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস টু’, ‘ধ্যাততেরিকি’, ‘শাহেনশাহ’সহ বেশ কিছু হিট চলচ্চিত্রে অভিনয় করেছেন। সর্বশেষ মুক্তি পেয়েছে তার অভিনীত ‘অপারেশন সুন্দরবন’।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM