ষোলশহরে অবৈধ দখলদারদের হামলার শিকার রেলওয়ের সার্ভেয়ার

পাঁচলাইশ থানার পশ্চিম ষোলশহরের বিবির হাট এলাকায় রেলওয়ের জায়গা পরিমাপ করে রিপোর্ট দিতে গিয়ে অবৈধ দখলদারদের হামলার শিকার হয়েছেন রেলওয়ের এক সার্ভেয়ার।

- Advertisement -

মঙ্গলবার বিকেলের এ ঘটনায় বুধবার পাঁচলাইশ থানায় অভিযোগ করেছেন আহত সার্ভেয়ার মোরশেদ আলম। রেলওয়ে স্ট্রেট শাখা সূত্র জানিয়েছে, হামলার ঘটনায় রেলওয়ের পক্ষ থেকে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

- Advertisement -google news follower

পাঁচলাইশ থানার ডিউটি অফিসার জানান, পশ্চিম ষোলশহরের বিবির হাট এলাকায় স্থানীয় ইউসুফসহ আরও কয়েক ভাই মিলে রেলওয়ের বিপুল পরিমাণ জায়গা দখল করে গাড়ির গ্যারেজ নির্মাণ করে।

জানতে পেরে রেলওয়ে কর্তৃপক্ষ অবৈধভাবে দখল করা জায়গা ছেড়ে দিতে তাদের নোটিশ দেয়। এতেও কাজ না হওয়ায় রেলওয়ে ওই জায়গার ডিজিটাল সার্ভে করে।

- Advertisement -islamibank

গত মঙ্গলবার বিকেলে সার্ভেয়াররা ডিজিটাল সার্ভের প্রতিবেদন নিয়ে গেলে অবৈধ দখলদার ইউসুফ প্রথমে সার্ভেয়ার মোরশেদ আলমকে হুমকি-ধামকি দেন।

এক পর্যায়ে সার্ভেয়ার মোরশেদকে মারধর শুরু করে। এ ঘটনায় বুধবার দুপুরে পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়রি (জিডি নম্বর ৪৩ (১/৩/২৩) করেন মোরশেদ। এতে মো. ইউসুফ, মো. ইসমাইল ও মো. সেলিমকে আসামি করা হয়।

হামলার শিকার সার্ভেয়ার মোরশেদ আলম বলেন, ‘সার্ভে প্রতিবেদন দিতে গেলে অবৈধ দখলদাররা আমার ওপর হামলা করে। এ ঘটনায় থানায় জিডি করেছি।

তদন্তকারী কর্মকর্তা দীপঙ্কর বড়ুয়া বলেন, রেলওয়ের সার্ভেয়ারকে মারধরের ঘটনায় থানায় জিডি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হামলারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেএন/এফও/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM