টিকিট কালোবাজারি রোধে পিওএস মেশিন হস্তান্তর করলেন রেলমন্ত্রী

ট্রেনের টিকিট বিক্রিতে কালোবাজারি রোধে রেল কর্মকর্তাদের হাতে পিওসি (পয়েন্ট অব সেলস) মেশিন হস্তান্তর করেছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। প্রাথমিকভাবে দশটি মেশিন হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -

বুধবার (১ মার্চ) কমলাপুর রেলস্টেশনে এসব মেশিন হস্তান্তর করেন তিনি।

- Advertisement -google news follower

মেশিন হস্তান্তরকালে রেলমন্ত্রী বলেন, “টিকিট যার, ভ্রমণ তার” এ স্লোগান সামনে রেখে সাধারণ যাত্রীদের ভোগান্তি কমাতে আমরা এ উদ্যোগ নিয়েছি। সাধারণ মানুষের ভোগান্তি রোধে এর আগেও রেলপথ মন্ত্রণালয় একাধিক উদ্যোগ নিয়েছে। একটি নতুন জিনিস বাস্তবায়ন করতে গেলে নানা প্রতিবন্ধকতা থাকতে পারে, কিন্তু সময়ের সাথে সাথে আমাদের যাত্রীরা সেসব প্রতিবন্ধকতা কাটিয়ে আরও ভালো সেবা পাবেন।

তিনি বলেন, টিকিট কালোবাজারি যাতে হতে না পারে সেক্ষেত্রে আমরা কাজ চালিয়ে যাচ্ছি। সাধারণ মানুষের যাতে ভোগান্তি না হয় সেদিকে লক্ষ্য রাখা হচ্ছে।

- Advertisement -islamibank

এসময় রেলের মহাপরিচালক কামরুল আহসান, অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) সরদার শাহাদাত আলী, স্টেশনের ম্যানেজার মাসুদ সারওয়ারসহ রেলপথ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM