কি রোমান্টিক লুক, যাস্ট প্রেমে পড়ে যাওয়ার মতো!

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি। মাঝে-মধ্যেই বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব থাকেন তিনি। এবার টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের মুক্তিপ্রাপ্ত ছবি ‘প্রহেলিকা’র একটি গানে তার লুক দেখে মুগ্ধ হয়েছেন পরী।

- Advertisement -

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) এই ছবির ‘মেঘের নৌকা’ শিরোনামের গানটি মুক্তি পেয়েছে অন্তর্জালে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই গানের লিংক শেয়ার করে একটি পোস্ট দিয়েছেন পরী।

- Advertisement -google news follower

পরীর স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো- কী সুন্দর মিষ্টি একটা গান! যেমন সুন্দর গানের কথা, সুর, গায়কী, লোকেশন, শিল্পীরা। কিন্তু এত সব সুন্দরের মাঝে আমার চোখ আটকে রইল মনার দিকে। মানে মাহফুজ আহমেদ। কি রোমান্টিক লুক! যাস্ট প্রেমে পড়ে যাওয়ার মতো আপনি মনা।

চয়নিকা চৌধুরী তুমি সত্যিই আসাধারণ। এমন করে প্রেমটা তুমি পর্দায় তোলো, এটা তার আরও একটি উদাহরণ হয়ে রইল। আমার গর্ব হয় তোমার জন্য। আমরা নিশ্চয়ই গর্ব করে বলতে পারি, আমাদের একজন চয়নিকা চৌধুরী আছেন।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, চয়নিকা চৌধুরীর নির্মিত ‘প্রহেলিকা’ ছবিতে প্রথমবারের মতো জুটি হয়ে কাজ করেছেন মাহফুজ আহমেদ-শবনম বুবলী।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM