উন্মোচিত হল বাংলাদেশ-ইংল্যান্ড ওয়ানডে সিরিজের ট্রফি

বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ওয়ানডে সিরিজের ট্রফি উন্মোচন করা হয়েছে। আজ মঙ্গলবার রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল ও ইংল্যান্ড অধিনায়ক জস বাটলারের উপস্থিতিতে ট্রফিটি উন্মোচন করা হয়।

- Advertisement -

বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে আগামীকাল বুধবার। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর আড়াইটায় শুরু হবে প্রথম ওয়ানডে।

- Advertisement -google news follower

দুই দলের মধ্যকার দ্বিতীয় ওয়ানডে মিরপুরেই, ৩ মার্চ। এরপর ৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে। একই ভেন্যুতে ৯ মার্চ প্রথম টি২০ অনুষ্ঠিত হবে। পরে ১২ আর ১৪ মার্চ মিরপুর শেরেবাংলায় হবে বাকি দুটি ম্যাচ।

এদিকে, বাংলাদেশ-ইংল্যান্ডের এই সিরিজ দেখা যাবে দুটি টেলিভিশন চ্যানেলে। টি স্পোর্টস এবং জিটিভিতে দেখা যাবে পুরো সিরিজ।

- Advertisement -islamibank

আজ এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টাইটেল স্পনসরের নাম ঘোষণার সময় সম্প্রচারকারী প্রতিষ্ঠানের নামও জানায় বিসিবির ডিরেক্টর ও ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

২০১৬ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে ইংল্যান্ড। শেষবার বাংলাদেশে এসে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতেছিল সফরকারীরা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM