বন্দরের সড়কে ঝরে গেল ব্যাংক ম্যানেজারের প্রাণ

0

চট্টগ্রাম নগরীর বন্দর এলাকার নেভাল একাডেমী মোড়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন মাহবুবুল আলম (৪৩) নামে এক ব্যাংক ম্যানেজার।

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকালে পৌনে ১০টার সময় তেলের একটি ট্যাংকার ব্যাংক কর্মকর্তার মোটরসাকেলে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মাহবুবুল আলম। তিনি সন্দ্বীপ থানার গাছুয়া এলাকার মৃত শামসুল আলমের ছেলে। চট্টগ্রাম নগরীর বন্দর থানা জনতা ব্যাংক লিমিটেডের ড্রাইডক শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

জানা গেছে, সোমবার সকালে মোটরসাইকেল নিয়ে ব্যাংকে যাওয়ার উদ্দ্যেশে বাসা থেকে বের হয়েছিলেন মাহবুবুল আলম। বাইকটি নেভাল একাডেমির মোড়ে পৌছালে একটি তেলের ট্যাংকার ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন ব্যাংক কর্মকর্তা মাহবুবুল আলম। স্থানীয়রা তাকে উদ্ধার করে বন্দর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জায়েদ মো. নাজমুন নুর বলেন, পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে মামলা হবে।

চট্টগ্রাম মেডিকেলে কলেজে মাহবুবুল আলমের মরদেহের ময়নাতদন্ত হবে। এরপর নামাজে জানাজা শেষে হালিশহর বি ব্লকে তার দাফন সম্পন্ন হবে বলে জানা গেছে।

জেএন/পিআর

KSRM
আরও পড়ুন
লোড হচ্ছে...
×KSRM