চট্টগ্রামে তালাবদ্ধ ঘরে মিলল হাত-পা বাঁধা যুবকের লাশ

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন টাইগারপাস রেলওয়ে কলোনির তালাবদ্ধ একটি টিনশেড ঘর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

- Advertisement -

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে পৌছে হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

- Advertisement -google news follower

স্থানীয় সূত্রে জানা গেছে, রেলওয়ে কলোনীতে অবৈধভাবে গড়ে উঠা টিনশডের ওই বাসাটি নির্মাণ শ্রমিক পরিচয় দিয়ে গেল ২২ জানুয়ারি ভাড়া নিয়েছিলেন তিন ব্যক্তি।

গত ২৪ ফেব্রুয়ারি শুক্রবার থেকে বাসাটির দরজা তালাবদ্ধ দেখতে পান প্রতিবেশীরা। সেদিন থেকেই বাসা ভাড়া নেওয়া বাকি দুব্যক্তি পলাতক রয়েছে।

- Advertisement -islamibank

আজ সোমবার সকাল থেকে তালাবদ্ধ ওই ঘর থেকে দুর্গন্ধ ছড়ালে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানান।

পরে খুলশী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে ঘরটির তালা ভেঙ্গে লাশটি উদ্ধার করে। নিহত ও পলাতক কারো নাম পরিচয় জানাতে পারেনি বাড়ির মালিক এবং প্রতিবেশীরা।

লাশ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করে খুলশী থানার এস আই জামাল উদ্দিন জয়নিউজবিডি ডটকমকে জানান, ৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে এসে তালাবদ্ধ ঘর থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করি।

লাশের পরিচয় পাওয়া যায়নি। সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

এদিকে ঘটনাস্থল পরিদর্শণ করে হত্যাকাণ্ডের কারণ উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ ও পিবিআইয়ের দুটি টিম।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM