হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত সাত সন্তানের জননী

চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী এলাকায় সড়ক পার হতে গিয়ে বাসের ধাক্কায় নিহত হয়েছেন সাত সন্তানের জননী জিন্নাতুন নেসা (৫০)।

- Advertisement -

আজ সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চৌধুরীহাটের শাহজালাল স্কুলের সামনে সড়ক দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -google news follower

জানা গেছে, নিহত জিন্নাতুন নেসা পাঁচ মেয়ে ও দুই ছেলেকে নিয়ে শাহজালাল আবাসিক এলাকার একটি ভাড়া ঘরে বসবাস করলেও তার স্থায়ী বাড়ি নোয়াখালী জেলার চরজব্বর থানাধীন চরহাসান গ্রামে।

ছোট মেয়েকে নিয়ে সোমবার সকালে চট্টগ্রাম শহরের চক্ষু হাসপাতালে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়েছেন জিন্নাতুন নেসা। গাড়িতে উঠার লক্ষ্যে শাহজালাল স্কুলের সামনে মহাসড়ক পার হচ্ছিলেন।

- Advertisement -islamibank

এসময় শহর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস (চট্টমেট্রো-১১-১১০১) জিন্নাতুন নেসাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে সড়কের পাশে ছিটকে পড়ে।

স্থানীয়রা এগিয়ে এসে তাকে দ্রুত উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ছেলে নাগর আলীর বরাতে এসব তথ্য নিশ্চিত করেছেন রাউজান হাইওয়ে থানার ওসি কামরুল আজম। ঘাতক গাড়িটি জব্দ করা হয়েছে বলে তিনি জানান।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM