মিরসরাইয়ে হাজী নুরুল ইসলাম ডিলারের উদ্যোগে মত বিনিময় সভা অনুষ্ঠিত

মিরসরাই ও সীতাকুন্ড অঞ্চলের স্বনামধন্য সিমেন্ট-রড় পরিবেশক মেসার্স হাজী নুরুল ইসলাম ডিলারের আয়োজনে ও রয়েল সিমেন্ট লিমিটেডের সার্বিক ব্যবস্থাপনায় রিটেইলার ও কন্ট্যাক্টদের সাথে এক মত বিনিময় সভা ও প্রীতিভোজের আয়োজন করা হয়েছে।

- Advertisement -

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার আবুতোরাব বাজার সংলগ্ন আবুতোরাব বিয়ে বাড়ি কমিউনিটি সেন্টারে এই সভা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়। মেসার্স হাজী নুরুল ইসলাম ডিলারের ব্যবস্থাপনা পরিচালক তাজ উদ্দিন মিলনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রয়েল সিমেন্ট লিমিটেডের ম্যানেজার মামুনুর রশীদ।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডেপুটি ম্যানেজার জালাল উদ্দিন ওয়াহিদ, রিজিওনাল ম্যানেজার মহিউদ্দিন রাজু, মিরসরাই প্রেস ক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, ইঞ্জিনিয়ার মো. জসিম উদ্দিন চৌধুরী, এরিয়া ম্যানেজার আব্দুর রহমান।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যবসায়ী হুদা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী নুরুল হুদা, ইকবাল এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. ইকবাল হোসেন, হাসান এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. হারুন উর রশীদ, ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ইঞ্জিনিয়ার মহিউদ্দিন প্রমুখ।

- Advertisement -islamibank

মত বিনিময় সভায় মিরসরাই ও সীতাকুন্ডের ১৩০টি ব্যবসা প্রতিষ্ঠানের প্রতিনিধি উপস্থিত ছিলেন। রাতে প্রীতিভোজ শেষে ২০০ জন রাজমিস্ত্রী, ইঞ্জিনিয়ার ও রিটেইলারদের হাতে সন্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

উল্লেখ্য, মেসার্স হাজী নুরুল ইসলাম ডিলার কনফিডেন্স সিমেন্ট লিমিটেড, কেএসআরএম স্টীল লিমিটেড ও রয়েল সিমেন্টের মিরসরাই ও সীতাকুন্ডের পরিবেশক। প্রতিষ্ঠানটি কনফিডেন্স সিমেন্ট লিমিটেডের পরপর ৩বার সারাদেশে প্রথম স্থান অধিকার লাভ করে। এড়াছা মিরসরাই ও সীতাকুন্ডে একযুগেরও বেশী সময় ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

জেএন/জাবেদ/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM