বিএনপি সব সময় পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করে : শিক্ষামন্ত্রী

নির্বাচনের আগে বিএনপি সব সময় পরিস্থিতি ঘোলাটে করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা করে বলে দাবি করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

- Advertisement -

আজ রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার এম এ সামাদ পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রি কলেজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা বলেন মন্ত্রী।

- Advertisement -google news follower

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, ‘বিএনপির জন্ম হচ্ছে একজন অবৈধ ক্ষমতা দখলকারীর ক্ষমতাকে কুক্ষিগত করার অপচেষ্টার অংশ হিসেবে। বিএনপি একটি অবৈধ দল, তার জন্মটাই অবৈধ। তারা সন্ত্রাস ও জঙ্গিবাদ করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করে দেশকে পিছিয়ে দেয়। তারা জনবিচ্ছিন্ন। নির্বাচনের আগে তারা সব সময় চেষ্টা করে—পরিস্থিতিকে ঘোলাটে করে কীভাবে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসা যায়।’

শিক্ষামন্ত্রী বলেন, ‘বাংলাদেশের জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ সরকারে যেমন আছে, তেমনি মাঠেও আছে, মাঠেই থাকবে। দেশের জনগণের জানমাল ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় আওয়ামী লীগ দায়িত্ব পালন করে যাচ্ছে। কাউকেই এ দেশের শান্তি-শৃঙ্খলা, উন্নয়ন নিয়ে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।’

- Advertisement -islamibank

শিক্ষামন্ত্রীর আজ ইসলামপুর উপজেলার চারটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করার কথা রয়েছে। পরে তিনি ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে ইসলামপুর উপজেলা প্রশাসন আয়োজিত ‘স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষক সমাজের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন। এরপর তিনি জামালপুর সদর উপজেলার আরও চারটি শিক্ষাপ্রতিষ্ঠান পরিদর্শন করবেন।

জেএন/এমআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM