চুরি করতে এসে ধরা পড়ে গণপিটুনিতে প্রাণ গেল চোরের

মধ্যরাতে বাড়িতে সংঘবদ্ধভাবে চুরি করতে এসে ধরা পড়ে স্থানীয়দের গণপিটুনিতে নিহত হয়েছেন এক চোর। চোরদের হামলায় গৃহকর্তাসহ দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ইউনিয়নের মধ্যম কাঞ্চনা গ্রামের ৪ নম্বর ওয়ার্ডে প্রদীপ দত্তের বাড়িতে।

- Advertisement -google news follower

জানা গেছে, পরিবারের সদস্যদের ঘুমে রেখে ঘরের বাইরের দরজায় তালা লাগিয়ে গ্রামের একটি শ্রাদ্ধ অনুষ্ঠানে যান গৃহকর্তা প্রদীপ দত্ত। মধ্যরাত রাত আড়াইটার সময় ফিরে এসে দেখেন বাড়ির দরজা খোলা।

এসময় তিনি ঘুমন্ত সদস্যদের ডাকাডাকি শুরু করলে ভেতর থেকে সংঘবদ্ধ চোরের দল পালানোর চেষ্টা করে। বাঁধা দিতে গেলে চোরের দল গৃহকর্তা প্রদীপ দত্ত ও তাঁর কলেজপড়ুয়া ছেলে শিমুল দত্তকে আঘাত করে পালিয়ে যায়।

- Advertisement -islamibank

পরে তাদের সৌর চিৎকার শুনে গ্রামবাসীরা এগিয়ে আসেন। এ সময় চোরের দলের কয়েকজন সদস্য পালিয়ে গেলেও একজনকে আটকে ফেলেন পরিবারের সদস্যরা। পরে গ্রামের লোকজন জড়ো হয়ে আটককৃত চোরকে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে গণপিটুনি দেন।

খবর পেয়ে শনিবার সকালে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে মারাত্মক জখম অবস্থায় গণপিটুনির শিকার চোরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান, সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক আহমেদ ফয়সাল।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান জানায়, এ ঘটনায় একটি হত্যা ও একটি চুরির মামলা প্রক্রিয়াধীন।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM