সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে নিরাপত্তারক্ষীর মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে সালাউদ্দিন নামে ৫৫ বছর বয়সী এক নিরাপত্তারক্ষীর মৃত্যু হয়েছে। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টায় সময় উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকায় রেললাইনে হাঁটার সময় দুর্ঘটনাটি ঘটে।

- Advertisement -

নিহত সালাউদ্দিন উপজেলার ফৌজদারহাট এলাকায় মৃত লেদু মিয়ার ছেলে। সে সীমা স্টিল নামক একটি রড প্রস্তুতকারক কারখানায় নিরাপত্তারক্ষীর দায়িত্বে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

- Advertisement -google news follower

জানা যায়, কারখানা থেকে রাতের ডিউটি শেষ করে সকালে বাড়ি ফিরছিলেন সালাউদ্দিন। তিনি রেল লাইন দিয়ে হাটার সময় চট্টগ্রাম থেকে আপ লাইন দিয়ে ছেড়ে আসা একটি ট্রেন উপজেলার ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকা অতিক্রমকালে ট্রেনে কাঁটা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তথ্য নিশ্চিত করে ফৌজদার হাট জিআরপি পুলিশ ফাঁড়ির এএসআই হাসান আলী বলেন, ছলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে রেলওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। তবে এর আগেই স্থানীয়রা লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

- Advertisement -islamibank

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM