কেডিএস ডিপোতে কাভার্ডভ্যান চাপায় যুবকের মৃত্যু: থানায় মামলা

সীতাকুণ্ডের কেডিএস কন্টেইনার ডিপোতে কাভার্ডভ্যান চাপায় গুরুতর আহত যুবক মোহাম্মদ হোসাইন মুন্না (৩৬) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

- Advertisement -

বুধবার (২২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত যুবক চাঁদপুর জেলার সদর থানার বাবুরহাট এলাকার হান্নান মিয়াজীর ছেলে।

- Advertisement -google news follower

এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগে নিহত মুন্নার ছোট ভাই বাদী হয়ে গতকাল বুধবার রাতেই সীতাকুণ্ড থানায় মামলা দায়ের করেন। মামলায় ডিপোর ব্যবস্থাপকসহ চারজনকে আসামি করা হয়েছে।

মামলায় অভিযুক্ত আসামিরা হলেন—ডিপোর ব্যবস্থাপক মো. আলমগীর হোসেন (৩৫), পরিবহন শাখার কর্মকর্তা আবদুর রহমান (৩৫) ও সিকিউরিটি ইনচার্জ মোহাম্মদ আফছার (৩৫) ও কাভার্ডভ্যান চালক রবিউল হোসেন (৩০)।

- Advertisement -islamibank

এর আগে গত সোমবার বিকেলে সীতাকুণ্ডের কেডিএস কন্টেইনার ডিপোতে কাভার্ডভ্যান চাপায় গুরুত্বর আহত হয় মোহাম্মদ হোসাইন মুন্না। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকালে তার মৃত্যু হয়।

মামলার সূত্রে জানা গেছে, গত সোমবার ঢাকা থেকে কাভার্ডভ্যানে করে রপ্তানিপণ্য নিয়ে বিকেলে সীতাকুণ্ডের কেডিএস কন্টেইনার ডিপোতে যান কাভার্ডভ্যান মালিক মোহাম্মদ হোসাইন মুন্না।

তাঁর মালিকানাধীন গাড়িতে চালক ছিলেন রবিউল হোসেন। সন্ধ্যায় ডিপো কর্তৃপক্ষের নিয়ন্ত্রণে মালামাল নামানোর কাজ শুরু হয়। ডিপোর সিগন্যালম্যান, অপারেটর ও স্টাফদের নির্দেশনা অনুযায়ী কাজ করেন কাভার্ডভ্যান চালক রবিউল।

ডিপো কর্তৃপক্ষের দায়িত্বে অবহেলার কারণে কাভার্ডভ্যানের চাপায় মোহাম্মদ হোসাইন গুরুতর আহত হন। দুর্ঘটনা পরবর্তীতে ডিপো কর্তৃপক্ষ কোনো ধরনের চিকিৎসার ব্যবস্থা করেননি।

তারা আহত হোসাইনকে কাভার্ডভ্যানে করে চালককে দিয়ে কনটেইনার ডিপো থেকে বের করে দেয়। পরে চালক তাঁকে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে নিয়ে যান।

কিন্তু আহতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকালে তাঁর মৃত্যু হয়।

এ বিষয়ে সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, কেডিএস কন্টেইনার ডিপুতে দুর্ঘটনায় মুন্না নামে এক যুবক মারা গেছেন। ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় দায়িত্ব অবহেলার অভিযোগ এনে নিহতের ছোট ভাই বাদী হয়ে চারজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। তদন্তপূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে জানালেন এ পুলিশ কর্মকর্তা।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM