সাংবাদিকদের উদ্দেশে প্রভার ৪ মিনিট ১৭ সেকেন্ডের ভিডিও

মডেলিং এর মাধ্যমে সেই ২০০৫ সাল থেকে অভিনয় জগতে প্রবেশ করেন সাদিয়া জাহান প্রভা। তারপর বিজ্ঞাপন দিয়ে শুরু করে প্রভা অনেক জনপ্রিয় টেলিফিল্ম, নাটকে অভিনয়ের মাধ্যমে বেশ আলোচনায় চলে আসেন। তবে এখন পর্যন্ত কোন চলচ্চিত্রে কাজ করেননি তিনি।

- Advertisement -

ছোট পর্দার এই লাস্যময়ী অভিনেত্রী নিপুণ রূপ-লাবণ্যে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে আলোচিত হয়েছেন। ঠিক তেমনি বিয়ে এবং একটি অপ্রত্যাশিত ঘটনার কারণে হোঁচট খান তিনি। এই গল্পটি সবারই জানা।

- Advertisement -google news follower

প্রভাকে নিয়ে দেশে গণমাধ্যমে নানা সময় নানা সংবাদ প্রকাশ করা হয়। যেগুলো অনেকগুলোই মিথ্যা সংবাদ বলে জানিয়েছেন প্রভা।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে বিনোদন সাংবাদিকদের উদ্দেশে ৪ মিনিট ১৭ সেকেন্ডের একটি ভিডিও বার্তা প্রকাশ এ কথা জানান প্রভা। বিনোদন সাংবাদিকদের মিথ্যা সংবাদ প্রচারে তিনি অস্বস্তিতে আছেন বলেও জানান।

- Advertisement -islamibank

তার ইনস্টাগ্রাম আইডিতে দুইটি ভিডিও পোস্ট করেন যেখানে তিনি বলেন, আমি সাদিয়া জাহান প্রভা। আমি আজ কিছু কথা বলবো যেগুলো শুধুমাত্র আমাদের বিনোদন সাংবাদিকদের জন্য।

আজ প্রায় দশ বছরের মত হলো আমি আপনাদের বেশ কিছু মিথ্যা নিউজ দিয়ে এফেক্টেট। যার পর থেকে আমার সাথে আপনাদের অনেকের দূরত্ব বেড়ে যায়।

এখন দেখা যায় ফোনে না পেয়ে আমি যখন ইনস্টাগ্রামে কিছু আপলোড দেই সেগুলো নিইয়েই নিউজ করেন। আর মিথ্যা নিউজ তো আছেই। সো আমি অনুরোধ করবো আমার অনুমতি ছাড়া কেউ কোন নিউজ করবেন না। আমি চাই না, যারা আমার ভালো চান তারা মিথ্যা নিউজ দ্বারা প্রভাবিত হন।

তিনি আরও বলেন, যা বলার আমি আমার ইন্সটাগ্রাম, টিকটক দিয়েই যোগাযোগ করতে পারবো। আর আমার কোন টুইটার এ্যাকাউন্ট নেই। তবে কিছুদিন হলো একটি ফেসবুক ফ্যান পেইজ খুলেছি নিরাপত্তার জন্য। কারণ অনেক একাউন্ট দেখা যায় যেগুলো আমার না।

আপনারা আপনাদের মতো করে ভালো থাকুন, আর আমাকে আমার মতো করে ভালো থাকার সুযোগ করে দিন। ধন্যবাদ সবাইকে। সবাই ভালো থাকবেন, আল্লাহ হাফেজ।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM