রেডিসনে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে চারদিনব্যাপী রিহ্যাব ফেয়ার

বন্দরনগরী চট্টগ্রামবাসীর জন্য নান্দনিক ও পরিকল্পিত নগরায়ন রূপান্তরের পাশাপাশি নিরাপদ বিনিয়োগ নিশ্চিত করতে ১৫তম ফেয়ার আয়োজন করতে যাচ্ছে রিহ্যাব চট্টগ্রাম।

- Advertisement -

স্বপ্নিল আবাসন সবুজ দেশ, লাল সবুজের বাংলাদেশ শ্লোগানকে সামনে রেখে আগামীকাল ২৩ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত চার দিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার-২০২৩ এর আয়োজন করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে-ভিউ এর মোহনা হল এ মেলার উদ্বোধন হবে।

- Advertisement -google news follower

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ এবং দি চিটাগাং চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মাহবুবুল আলম বিশেষ অতিথি থাকবেন।

আজ বুধবার (২২ ফেব্রূয়ারি) দুপুরে নগরীর ষোলশহর ২নং গেইটস্থ রিহ্যাব কার্যালয়ে আযোজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

- Advertisement -islamibank

এতে বলা হয়, মেলায় প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীরা প্রবেশ করতে পারবেন। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল অপরটি মাল্টিপল। সিঙ্গেল প্রবেশ মূল্য ৫০ টাকা এবং মাল্টিপল প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল টিকিট দিয়ে মেলার সময় দর্শনার্থীরা ৪ বার প্রবেশ করতে পারবেন।

এবারের মেলায় গোল্ড স্পন্সর হিসেবে ২ টি প্রতিষ্ঠান অংশ গ্রহণ করছে। তাছাড়া কো-স্পন্সর হিসাবে অংশগ্রহণ করবে ১৭ টি প্রতিষ্ঠান ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান ৬টি, বিল্ডিং ম্যাটেরিয়ালস ৫ টি সহ সর্বমোট ৪৮ টি স্বনামধন্য প্রতিষ্ঠান এই মেলায় অংশগ্রহণ করবে।

গোল্ড স্পন্সর প্রতিষ্ঠান ২ টি হচ্ছে উইকন প্রপার্টিজ লিঃ এবং আরএকে সিরামিকস্ বাংলাদেশ (লিঃ) ।

কো-স্পন্সর প্রতিষ্ঠানগুলোর মধ্যে আছে সেনা কল্যান কনস্ট্রাকশন এ্যান্ড ডেভেলপমেন্টস লিঃ, ফিনলে প্রপার্টিজ লিঃ, এয়ারবেল ডেভেলপমেন্ট টেকনোলজীস লিমিটেড, এপিএল হোল্ডিংস, সাইন ম্যাট্রিক্স বিল্ডার্স লিঃ, পূর্বাচল প্রবাসী পল্লী লিঃ,সাফ হোল্ডিংস লিঃ স্যানমার প্রপার্টিজ লিঃ, সি এ প্রপার্টি ডেভেলপমেন্ট লিঃ, এপিক প্রপার্টিজ লিঃ, র‍্যাংকস এফসি প্রপার্টিজ লিঃ, মুনতাসির লিভিং লিঃ, ইক্যুইটি প্রপার্টি ম্যানেজমেন্ট লিঃ, জুমাইরাহ হোল্ডিংস লিঃ, সিকিউর প্রপার্টি ম্যানেজমেন্ট লিঃ ও কনকর্ড রিয়েল এস্টেট এ্যান্ড বিল্ডিং প্রডাক্টস লিঃ।

ফেয়ারে ৪ দিন হোটেল ভিমো’র সৌজন্যে থাকছে বান্দরবান ও সাজেক ভ্রমণের আকর্ষণীয় র‍্যফেল ড্র পুরস্কার।

সাংবাদিক সম্মেলনে উপস্তিত ছিলেন, রিহ্যাবের প্রথম সহ সভাপতি কামাল মাহমুদ, তৃতীয় সহ সভাপতি লায়ন শরীফ আলী খান, রিহ্যাব কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ুম চৌধুরী। রিহ্যাব কো-চেয়ারম্যান-১ পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ দিদারুল হক চৌধুরী ও রিহ্যাব কো-চেয়ারম্যান-২, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির পরিচালক মাহবুব সোবহান জালাল তানভীর।

উল্লেখ্য, চট্টগ্রামে ১৪ টি ফেয়ার সফল ভাবে সম্পন্ন করেছে রিহ্যাব। ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং ফেয়ার শুরু হয়। এছাড়া বিগত ২০০৪ সাল থেকে বিদেশে হাউজিং ফেয়ার আয়োজন করে আসছে। এ পর্যন্ত যুক্তরাষ্ট্রে ১২টি, যুক্তরাজ্যে, ইতালীর রোম, কানাডা, সিডনী এবং কাতারে ১টি করে এবং দুবাইতে ২টি “বিহ্যার হাউজিং ফেয়ার” সফল ভাবে সম্পন্ন হয়েছে। এই সকল ফেয়ার আয়োজনের মাধ্যমে রিহ্যাব দেশে ও বিদেশে গৃহায়ণ শিল্পের বাজার সৃষ্টি এবং তা প্রসারের প্রচেষ্টা অব্যাহত রাখছে।

জেএন/পিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM